মেঘনা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক | Meghna Life Insurance Policy Status Check Online

মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে পলিসি চেক করে আপনি বিভিন্ন ধরনের তথ্য জানতে পারবেন। উদাহরণস্বরূপ বলা যায়, আপনার বীমা প্রিমিয়ামের টাকা ঠিকমতো জমা হলো কিনা, আপনার কয়টি কিস্তি দেওয়া হয়েছে বা ভবিষ্যতে দিতে হবে ইত্যাদি গুরুত্বপূর্ণ তথ্য। 
মেঘনা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক করার নিয়ম
অনেক সময় দেখা যায় বিমানগ্রহীতারা হিসাব মিলাতে পারেন না। তখন হয়তো ফোন করে পলিসি জানতে হয়। অনেক সময় ফোন ধরে না বা ধরলেও অনেক ধরনের ঝামেলা হয়ে থাকে। এসব অনাকাঙ্ক্ষিত ঝামেলা থেকে মুক্তি পেতে এবং ঘরে বসে অনলাইনে মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানির পলিসি চেক নিয়ে আজকের আর্টিকেলটি সাজানো হয়েছে।

অনলাইনে মেঘনা লাইফ ইন্সুরেন্স পলিসি চেক করার নিয়ম 

নিচের ধাপগুলো অনুসরণ করুন:

ধাপ ১: প্রথমে আপনাকে Meghna Life Insurance কোম্পানির ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এজন্য আপনার একটি ইন্টারনেট সংযুক্ত ডিভাইসের প্রয়োজন পড়বে সেটা হতে পারে স্মার্ট মোবাইল কিংবা ল্যাপটপ। 
লিংক:  Megna Life Insurance

ধাপ ২: উক্ত ওয়েবসাইটে প্রবেশ করার পর নিচের মত  Policy Status নামক অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন।

ধাপ ৩: Policy Status নামক অপশন এ ক্লিক করার পর নিচের মত ইন্টারফেস আসবে। Policy Number এর জায়গায় আপনার পলিসি নাম্বারটি বসাবেন। তারপর Amount নামক অংশে বীমা প্রিমিয়ামের পরিমাণ বসাবেন। সকল তথ্য চেক দিয়ে "সার্চ করুন" অপশনে এ ক্লিক দিবেন। তাহলে মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে থাকা আপনার বিমার সকল ইনফরমেশন পেয়ে যাবেন।

এসএমএস এর মাধ্যমে মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানির পলিসি চেক করার নিয়ম

অনলাইনের পাশাপাশি আপনি চাইলে যেকোনো হ্যান্ডসেট থেকে এসএমএস এর মাধ্যমে খুব সহজে পলিসি স্ট্যাটাস জানতে পারবেন। 

১. প্রথমে আপনার হ্যান্ডসেটের মেসেজ অপশনে গিয়ে লিখতে হবে ML। তারপর স্পেস দিয়ে পলিসি নাম্বারটি লিখতে হবে। মেসেজ লেখা শেষ হয়ে গেলে তারপর আপনাকে 26969 নম্বরে সেন্ড করতে হবে।

উদাহরণস্বরূপ: ML 123456-8 Send to 26969



মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি থেকে প্রাপ্ত নিচের ছবিটি দেখলে সবকিছু পরিষ্কার হয়ে যাবে আপনাদের কাছে। আশা করি সবকিছু বুঝতে পেরেছেন। কোন কিছু জানার থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।
Next Post Previous Post