ইন্ডিয়ান পণ্য বর্জন করুন।

নিজের নাম্বার হাইড করে আজীবন আনলিমিটেড ফ্রী কল করুন যেকোনো নাম্বারে [100% Working] না দেখলে আফসোস করবেন!

আনলিমিটেড ফ্রী কল করুন যেকোনো নাম্বারে

অনেকে এমন আছেন যে ফ্রি কল করার বিভিন্ন রকম সফটওয়্যার ও ওয়েবসাইট খুঁজছিলেন এতদিন ধরে। যারা ফ্রি কল করার সফটওয়্যার ও ওয়েবসাইট অনুসন্ধান করছিলেন ঠিক তাদের জন্য আজকের এই আর্টিকেলটি অনেক উপকারী হবে। 

আজকে আমরা শিখাবো কিভাবে ইন্টারনেট থেকে যে কোন নাম্বারে ফ্রি কল করতে পারবেন সেটা বিদেশ হোক কিংবা দেশের ভিতরে। এছাড়া কিভাবে আপনি আনলিমিটেড সারাজীবন কথা বলবেন সে সম্পর্কে গোপন ট্রিক্স আপনাদের সামনে শেয়ার করব। 

আজকে আমরা ইন্টারনেট থেকে যে কোন নাম্বারে ফ্রি কল করার দুটি উপায় সম্পর্কে আলোচনা করব।

ফ্রি কল করার দুটি উপায় এর মধ্যে একটি হলো ওয়েবসাইট ব্যবহার করে এবং আরেকটি হলো সফটওয়্যার ব্যবহার করে। 

প্রথমে আমরা ওয়েবসাইট ব্যবহার করে কিভাবে আজীবন ফ্রিতে যে কোন নাম্বারে টাকা ছাড়া কথা বলবেন সে সম্পর্কে জানাবো। ওয়েবসাইট ব্যবহার করে ফ্রি কথা বলার পদ্ধতি, তুলনামূলক একটু সহজ।

ওয়েবসাইট দিয়ে ফ্রি কথা বলার উপায় যেকোনো নাম্বারে

ওয়েবসাইট দিয়ে ইন্টারনেট থেকে ফ্রি কথা বলতে আপনার যা যা প্রয়োজন হবে:-

  • যেকোনো একটি ভিপিএন
  • একটি অ্যান্ড্রয়েড ফোন কিংবা ল্যাপটপ কিংবা পিসি
  • ফ্রি কথা বলার ওয়েবসাইট লিংক

এবার আমরা ধাপে ধাপে দেখব কিভাবে আপনি ফ্রিতে কথা বলতে পারবেন সেই প্রক্রিয়াটি।

এখন ফ্রি কল যেকোনো নাম্বারে ওয়েবসাইট থেকে

ধাপ ১: প্রথমে যেকোনো একটি ভিপিএন ডাউনলোড করতে হবে এবং যেকোনো একটি দেশ সিলেক্ট করে ভিপিএনটি কানেক্ট করে নিতে হবে। আপনি চাইলে কানাডা, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর ও জার্মানি যে কোন দেশের সার্ভার ইচ্ছামত কানেক্ট করে নিতে পারবেন। আশা করি ভিপিএন কিভাবে ইউজ করতে হয় বা কানেক্ট করতে হয় আপনি সেটা ইতিমধ্যেই জানেন।

ধাপ ২: এবার আপনাকে আপনার স্মার্টফোন কিংবা ল্যাপটপের যেকোনো একটি ব্রাউজার থেকে নিচের এই ওয়েবসাইটটি ভিজিট করতে হবে।

ফ্রি কলিং ওয়েবসাইট লিংক: numlookup.com

ধাপ ৩: ওয়েবসাইটে প্রবেশ করার পর নিচের মত ইন্টারফেস দেখতে পাবেন। 

ফ্রি কল করুন যে কোন নাম্বারে

ধাপ ৪: তারপরে ওয়েবসাইটের মাঝখানে গেলে এরকম কল করার মত অপশন দেখতে পাবেন। আপনি প্রথমে Call অপশনে চাপ দিবেন। এর যে দেশের নাম্বারে কথা বলবেন সেই দেশ সিলেক্টেড করবেন। এরপর আপনাকে কান্ট্রি কোড বাদ দিয়ে নাম্বার তুলতে হবে। যেমন: বাংলাদেশের ক্ষেত্রে জিপি নাম্বার হলে +880 বাদ দিয়ে বাকি ১০টি নাম্বারের ডিজিট তুলতে হবে। আপনি যদি বাংলাদেশ থেকে বিদেশের যে কোন নাম্বারে কথা বলতে চান তাহলে কোন ধরনের ভিপিএন কানেক্ট দিতে হবে না। তবে বাংলাদেশ থেকে বাংলাদেশের ভিতরে কথা বলতে চাইলে অবশ্যই আপনাকে ভিপিএন কানেক্ট দিতে হবে। অর্থাৎ যে দেশের ভিপিএন কানেক্ট দিবেন সেই দেশের কোন নাম্বারে কথা বলতে পারবেন না। এজন্য বাংলাদেশ থেকে সরাসরি ভিপিএন ছাড়া বাংলাদেশের নাম্বারে কথা বলা যায় না। এজন্য আপনাকে ভারত কিংবা যুক্তরাষ্ট্র বা অন্যান্য যেকোনো দেশের ভিপিএন কানেক্ট করে বাংলাদেশের ভিতরে কথা বলতে হবে। আপনার নাম্বার ডায়াল করা হয়ে গেলে কল অপশনে ক্লিক দিয়ে কল দিন।

ফ্রি কল করুন যে কোন নাম্বারে
ধাপ ৫: Call অপশনে ক্লিক দেয়ার পর কিছুক্ষণ কল কানেক্টিং হবে। এরপর আপনার ডিভাইসের মাইক্রোফোনের অনুমতি বা পারমিশন চাইবে তখন আপনি সেটা Allow করে দিবেন।
ফ্রি কল করুন যে কোন নাম্বারে

ধাপ ৬: মাইক্রোফেনের পারমিশন দেয়ার পর আপনার ডিভাইসের রেকর্ডারের পারমিশন চাইলে সেটাও অনুমতি দিয়ে দিবেন।

ফ্রি কল করুন যে কোন নাম্বারে

ধাপ ৭: আপনি সবকিছু ঠিকঠাক ভাবে করতে পারলে দেখবেন ৫-১০ সেকেন্ডের মধ্যে কল কাঙ্ক্ষিত নাম্বারে চলে গেছে। কাঙ্ক্ষিত নাম্বারে কল ঢুকলে Ringing লেখা আসবে।  এভাবে নাম্বার হাইড করে আপনি ফ্রিতে দেশি-বিদেশি যে কোন নাম্বারে আজীবন আনলিমিটেড কথা বলতে পারবেন। 

ফ্রি কল করুন যে কোন নাম্বারে

ওয়েবসাইট দিয়ে আজীবন ফ্রিতে কথা বলার টেকনিক

সাধারণত এই ওয়েবসাইট আপনাকে দুই থেকে পাঁচ মিনিট কথা বলার সুযোগ দিবে। প্রতিদিন আনলিমিটেড কথা বলার জন্য আপনাকে প্রত্যেকবারে ভিপিএন নতুন করে কানেক্ট দিয়ে আপনার মোবাইল ফোনের ব্রাউজারের ডাটা সম্পূর্ণ ক্লিয়ার করে পুনরায় এই পদ্ধতিতে বারবার আপনাকে কথা বলতে হবে।

অ্যাপ দিয়ে ফ্রিতে আজীবন কথা বলার উপায়

উপরে আমরা জেনেছি কিভাবে ওয়েবসাইট দিয়ে ফ্রিতে আজীবন কথা বলতে পারবেন। এখন আমরা সেটা দেখাবো কিভাবে একটি মোবাইল অ্যাপ্লিকেশন দিয়ে ফ্রিতে আজীবন টেকনিক খাটিয়ে কথা বলতে পারবেন।

ফ্রি কলিং সফটওয়্যার - নিচের দেখানো ধাপ গুলো অনুসরণ করুন:

প্রথম ধাপ: প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে Dingtone মোবাইল অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে হবে। Dingtone লিখে গুগল প্লে স্টোরে সার্চ দিলে আপনি প্রথমেই সেটি পেয়ে যাবেন। সরাসরি ঐ অ্যাপে নিয়ে যাবে। অ্যাপটি ডাউনলোড করে ওপেন করে নেবেন।

মোবাইলের পিকচার দিয়ে আপনাকে সবকিছু ভালোভাবে বোঝানো সম্ভব নয়। এজন্য আপনার সুবিধার্থে আমরা একটি ভিডিও সংগ্রহ করে দিয়েছি যেটি দেখলে খুব সহজে কাজ করতে পারবেন।

বিস্তারিত ভালোভাবে জানতে নিচের এই ভিডিওটি দেখুন।

সফটওয়্যার দিয়ে ফ্রি কল করার ভিডিও: Dingtone দিয়ে ভিডিও কল করার নিয়ম

ভিডিও লিংক ২: Dingtone দিয়ে ভিডিও কল করার নিয়ম

Next Post Previous Post

ইন্ডিয়ান পণ্য বর্জন করুন।