অরিজিনাল ভিটমেট এপস ডাউনলোড - আসল ভিটমেট apk

আমাদের প্রতিনিয়ত ইউটিউব কিংবা ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করতে হয়। এছাড়া এসবের বিকল্প হিসেবে আরো অনেক ওয়েবসাইট রয়েছে যেখান থেকে আমাদের মাঝে মধ্যে ভিডিও ডাউনলোড করতে হয়। কিন্তু মুশকিলের বিষয় হলো আমরা চাইলেও ইউটিউব কিংবা ফেসবুক থেকে সরাসরি ভিডিও ডাউনলোড করে আমাদের মেমোরি কার্ডে নিতে পারি না। 

আসল ভিটমেট apk

তবে আমরা চাইলে কৌশল অবলম্বন করে কিছু থার্ড পার্টি মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করে খুব সহজে এই কাজগুলো সম্পন্ন করতে পারি। হ্যাঁ, আজকে আমরা এরকম একটি মোবাইল অ্যাপ্লিকেশন সম্পর্কে বিস্তারিত জানবো। যার নাম হল ভিটমেট অ্যাপ। 

অরিজিনাল ভিটমেট এপস ডাউনলোড করুন খুব সহজে

এই ভিটমিট অ্যাপ ব্যবহার করে ইউটিউবের মতো ভিডিও শেয়ারিং ওয়েবসাইট ও ফেসবুকের মত সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট থেকে খুব সহজে প্রয়োজনীয় ভিডিও সমূহ ডাউনলোড করা সম্ভব। তবে এখানেও রয়েছে ঝামেলা। সেটি হলো আমরা খুব সহজে আসল ভিটমেট অ্যাপটি ডাউনলোড করতে পারি না। গুগল বা অনলাইনে প্রচুর পরিমাণে ভিটমেট এর মত দেখতে নকল অ্যাপ্লিকেশনে ভরে রয়েছে। 

অরিজিনাল ভিটমেট এপস ডাউনলোড

কারণ ভিটমেট অ্যাপটি অসংখ্য ইউজার ব্যবহার করে থাকে। যার ফলে নকল ভিটমেট এর কোন অভাব নেই। তাই আজকে আমরা জানবো, অরিজিনাল ভিটমেট এপস ডাউনলোড করার উপায় সম্পর্কে বিস্তারিত।

আসল ভিটমেট অ্যাপ দিয়ে কি কি কাজ করা যায়?

বেশিরভাগ মানুষ জেনে থাকবেন যে, ভিটমেট অ্যাপ দিয়ে শুধু ইউটিউবের ভিডিও ডাউনলোড করা যায়। তবে এই কথাটি আংশিক সত্য। ভিটমেট অ্যাপ দিয়ে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার পাশাপাশি আরো অনেক ফিচার রয়েছে যেগুলো ব্যবহার করে আপনি অনেক বেশি উপকৃত হতে পারেন।

তো চলুন এবার জেনে নেই জনপ্রিয় ও বহুল ব্যবহৃত ভিটমেট অ্যাপটির কি কি ফিচার রয়েছে সে সম্পর্কে বিস্তারিত।

আসল ভিটমেট অ্যাপ দিয়ে যা যা করা যায়-

  • ইউটিউব ও ফেসবুকের মত সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট থেকে খুব সহজে পছন্দের ভিডিও ডাউনলোড করে আপনার ফোনের স্টোরেজ বা মেমোরি কার্ডে নিতে পারবেন।
  • ভিডিও ও অডিও ডাউনলোড করার বিভিন্ন ধরনের রেজুলেশন রয়েছে। নিম্নমানের থেকে উচ্চমানের সব ধরনের রেজুলেশন পাওয়া যায়। আপনার ইচ্ছামত যে কোন রেজুলেশনের ভিডিও ও অডিও ডাউনলোড করতে পারবেন।
  • ভিটমেট অ্যাপটিকে চাইলে একটা সাধারণ ব্রাউজারের মত ইউজ করা যায়। এসব সুবিধা আপনি নকল ভিটমেট ডাউনলোড করলে কখনো পাবেন না।
  • ভিটমেট অ্যাপে রয়েছে অসংখ্য মোবাইল গেমস ও মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করার সুযোগ। এছাড়া ইউটিউব এর বাইরেও বিভিন্ন ধরনের জনপ্রিয় মুভি ও ওয়েব সিরিজ ভিটমেট অ্যাপ থেকে ডাউনলোড করতে সক্ষম হবেন।
  • ভিটমেট অ্যাপটি ধীরগতি সম্পন্ন ইন্টারনেটে চালানো যায় এবং এই অ্যাপটি ব্যবহার করা তুলনামূলক অনেক সহজ হয় যে কোন মানুষ খুব সহজে এটি হ্যান্ডেল করতে পারে। ভিডিও ডাউনলোড করার প্রক্রিয়া তুলনামূলক সহজ। এসব সুবিধা পাওয়া সম্ভব একমাত্র আসল ভিটমেট মোবাইল অ্যাপটি ডাউনলোড করলে।
  • আসল ভিটমেট অ্যাপের আরেকটি দরকারি ফিচার হলো ফাইল লক করার সুবিধা। এজন্য আপনাকে আসল ভিটমেট চেনার উপায় জানতে হবে।

আপনার ভিটমেট যদি নকল হয় তাহলে আপনার ডিভাইসে ম্যালওয়্যার ভাইরাস প্রবেশ করার সম্ভাবনা থেকে যায়। বেশিরভাগ হ্যাকারগণ আসল ভিটমেট অ্যাপ এর মতো দেখতে হুবহু নকল অ্যাপ তৈরি করে আপনাকে দিয়ে কৌশলে ইন্সটল করিয়ে আপনার ডিভাইসে ভাইরাস ঢুকিয়ে দিয়ে থাকতে পারে। 

তাই সব সময় চেষ্টা করবেন আসল ভিটমেট অ্যাপটি ডাউনলোড করার।

অরিজিনাল ভিটমেট এপস ডাউনলোড করার নিয়ম

অরিজিনাল ভিটমেট এপস গুগল প্লে স্টোরে খুঁজে পাওয়া যাবে না। কপিরাইট পলিসিজনিত কারণে অরিজিনাল ভিটমেট এপসটি গুগল প্লে স্টোরে রাখার অনুমোদন গুগল দেয়নি। মূলত এই কারণেই আসল ভিটমেট অ্যাপসটি খুঁজে পেতে এবং ডাউনলোড করতে সাধারন মানুষের এত ভোগান্তি পোহাতে হয়। তাই এখন আমরা দেখব কিভাবে অরিজিনাল ভিটমেট এপস ডাউনলোড করবেন সে সম্পর্কে।

অরিজিনাল ভিটমেট অ্যাপটি ডাউনলোড করতে হলে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে আপনাকে যেতে হবে। অরিজিনাল ভিটমেট অ্যাপের অফিসিয়াল ওয়েবসাইট থেকে পাঁচ থেকে দশ সেকেন্ডের মধ্যে আপনি খুব সহজে মাত্র দুই ক্লিকে অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারবেন।

অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে নিচের ধাপগুলো অনুসরণ করুন:

ধাপ ১: প্রথমে আপনার স্মার্টফোন বা এন্ড্রয়েড ফোনের একটি ব্রাউজার নির্বাচন করে নিতে হবে। তারপর উক্ত ব্রাউজারে আসল ভিটমেট অ্যাপের ওয়েবসাইটের এই লিংকটি কপি করে নিয়ে পেস্ট করে দিতে পারেন অথবা আপনি ব্রাউজারে টাইপ করতে পারেন। যদি সেগুলো না করতে পারেন তাহলে সরাসরি নিচের লিংকে ক্লিক করে আপনি Vidmate এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন।

Vidmate এর অফিসিয়াল ওয়েবসাইট লিংক: আসল ভিটমেট apk

ধাপ ২: অফিসিয়াল ওয়েবসাইটের লিংকে ক্লিক করার পর নিচের পিকচার এর মত একটা ইন্টারফেস দেখতে পাবেন। সেখানে ভালো করে খেয়াল করলে "Official Download" নামে একটা অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করতে হবে। ওখানে ক্লিক করার পর আবার ডাউনলোড (Download) নামক অপশন আসবে সেখানে আপনাকে আবার ক্লিক করতে হবে। পুনরায় আপনি আবার Download anyway নামক আরেকটি অপশন দেখতে পারবেন। সর্বশেষ এখানে ক্লিক করবেন। দেখবেন আপনার আসল Vidmate ডাউনলোড হওয়া আরম্ভ হয়ে গেছে। ডাউনলোড করা সম্পূর্ণ হলে আপনি অ্যাপটি ওপেন করবেন। 

অরিজিনাল ভিটমেট এপস ডাউনলোড - আসল ভিটমেট apk

অরিজিনাল ভিটমেট এপস ডাউনলোড - আসল ভিটমেট apk
অরিজিনাল ভিটমেট এপস ডাউনলোড - আসল ভিটমেট apk করার নিয়ম জানুন

ধাপ ৩: কয়েক সেকেন্ড লোডিং নিবে। তারপর allow চাইলে সবকিছু এলাও করে দিবেন। তো আপনার ভিটমেট ডাউনলোড ও ওপেন করা কাজ শেষ। এবার যে কোন ভিডিও ডাউনলোড করুন। আপনি চাইলে ভিডিওর লিংক দিয়ে ডাউনলোড করতে পারবেন অথবা ফেসবুক বা Youtube এর ভিডিও শেয়ার অপশন থেকে ভিটমেট সিলেক্ট করে ডাউনলোড করতে পারবেন। তারপর দেখবেন বিভিন্ন ধরনের রেজুলেশন চলে এসেছে। আপনার পছন্দমত রেজুলেশন সিলেক্ট করে ডাউনলোড করবেন সব ভিডিও।

Next Post Previous Post