আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

আপনি যদি অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে চান তাহলে এই পোস্টটি আপনার জন্য। বেশিরভাগ মানুষ আসল Vidmate অ্যাপটি ডাউনলোড করতে পারে না। যার ফলে আসল ভিটমেট অ্যাপের সকল প্রকার সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়ে থাকে। বর্তমান সময়ে স্মার্টফোন ব্যবহার করেন কিন্তু ভিটমেট অ্যাপের নাম শুনেন নাই এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া দুষ্কর হয়ে যাবে।

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে জানবেন
সবাই ভিটমেট অ্যাপের নাম শুনলেও সবাই কিন্তু আসল Vidmate অ্যাপটি ডাউনলোড করতে পারে না বা খুঁজে পান না। ঠিক সেসব মানুষদের জন্য আজকের এই আর্টিকেলটি লেখা যারা অনেক খোঁজাখুঁজি করেও আসল এপ্লিকেশনটি এখন পর্যন্ত ডাউনলোড করতে পারেননি। আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার পূর্বে আমরা ভিডমেট অ্যাপ্লিকেশন সম্পর্কে হালকা ধারণা নেব। তো চলুন জেনে নেই ভিটমেট অ্যাপ আসলে কি?

ভিটমেট অ্যাপ কি?

ভিটমেট অ্যাপটি ভিডিও ডাউনলোড করার জন্য সবচেয়ে বহুল ব্যবহৃত ও আলোচিত একটি মোবাইল অ্যাপ্লিকেশন সফটওয়্যার। ইউটিউব বা ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করে সরাসরি মেমোরিতে নিয়ে যাওয়ার জন্য এই ভিটমেট অ্যাপটি অনেক বেশি জনপ্রিয়। 

এই অ্যাপটি দিয়ে আপনারা খুব সহজে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড, ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড ও ইনস্টাগ্রাম থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন। ভিটমেট অ্যাপ দিয়ে সকল প্রকার রেজুলেশনে ভিডিও ডাউনলোড করা সম্ভব। মোবাইলের পাশাপাশি পিসি ভার্সনে ভিটমেট অ্যাপটি অনলাইনে পাওয়া যাচ্ছে।

ভিটমেট অ্যাপটি এখন কেন এত জনপ্রিয়?

ভিটমেট অ্যাপ দিয়ে যে শুধু ভিডিও ডাউনলোড করা যায় তা ঠিক নয়। ভিটমেট অ্যাপ দিয়ে ভিডিও ডাউনলোড করার পাশাপাশি যে কোন অডিও ফাইল বা মোবাইল অ্যাপ্লিকেশন বা মোবাইল গেমস ডাউনলোড করা যায়। 

নিম্নে উল্লেখিত সুবিধাগুলোর কারণে ভিটমেট অ্যাপটি বর্তমানে এত জনপ্রিয়তা লাভ করেছে:

  • ভিটমেট অ্যাপ ব্যবহার করার তুলনামূলক সহজ। অনেক বেশি ইউজার ফ্রেন্ডলি হওয়ায় যেকোনো ধরনের মানুষ এই অ্যাপটি খুব সহজে ব্যবহার করতে পারে। হতে পারে সে কম শিক্ষিত বা বেশি শিক্ষিত কিংবা মূর্খ মানুষ।
  • ভিটমেট অ্যাপ দিয়ে যেকোনো ভিডিও আপনি অডিওতে ডাউনলোড করতে পারবেন। এজন্য আপনার থার্ড পার্টি কোন ধরনের কনভার্টার অ্যাপের প্রয়োজন পড়বে না।
  • এই অ্যাপটি ব্যবহার করে নিম্ন থেকে উচ্চ সব ধরনের কোয়ালিটির ভিডিও আপনি ডাউনলোড করতে পারবেন।
  • ধীর গতিসম্পন্ন ইন্টারনেট ব্যবহার করেও খুব সহজে ভিটমেট অ্যাপটি ব্যবহার করা যায়। যে সুবিধা অন্যান্য অ্যাপগুলো সাধারণত দেয় না।
  • ভিটমেট দিয়ে আপনার চাহিদা অনুযায়ী যে কোন রেজুলেশনের ভিডিও ডাউনলোড করতে পারবেন। উদাহরণস্বরূপ বলা যায়: 144p, 240p, 360p, 480p, 720p, 1080p, 2k, 4k সব ধরনের রেজুলেশনে ভিডিও ডাউনলোড করা যাবে।
  • ফেসবুক ও ইউটিউবের ডিফল্ট অ্যাপের মতো ভিটমেট অ্যাপ দিয়েও আপনি ফেসবুক ইউটিউব চালাতে পারবেন।
  • ফেসবুক ও ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার পাশাপাশি বিভিন্ন ধরনের গেমস ও অ্যাপস ডাউনলোড করতে পারবেন। এছাড়া যে কোনো ফাইলের নিরাপত্তার জন্য লক সিস্টেম রয়েছে সেটি আপনি এই ভিটমিট অ্যাপ ব্যবহার করলে দেখতে পাবেন।

আপনি চাইলে এই লিংকে ক্লিক করে পড়তে পারেন: আসল ভিটমেট চেনার উপায়

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে দেখে নিন

ভিডিও ডাউনলোড করার জন্য জনপ্রিয় এই ভিটমেট অ্যাপটি আপনি গুগল প্লে স্টোরে খুঁজে পাবেন না। তাই আপনাকে নিচের ধাপগুলো অনুসরণ করে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করে নিতে হবে।

আসল ভিটমেট অ্যাপটি ডাউনলোড করতে এই ধাপগুলো অনুসরণ করুন:

ধাপ ১: আসল ভিটমেট অ্যাপটি ডাউনলোড করার জন্য প্রথমে আপনাকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। আসল ভিটমেট ডাউনলোড করার অফিসিয়াল ওয়েবসাইটের লিংকটি নিচে দেওয়া হল: আসল ভিটমেট ওয়েবসাইট

ধাপ ২: আপনার স্মার্টফোনের যে কোন ব্রাউজার দিয়ে ভিটমেট অ্যাপের অফিসিয়াল ওয়েবসাইটে ঢোকার পর নিচের মত ইন্টারফেস দেখতে পাবেন। আপনি লক্ষ্য করলে দেখতে পারবেন যে 'Official Download' নামক একটি অপশন রয়েছে। সেখানে ক্লিক করবেন।

ধাপ ৩: 'Official Download' নামক অপশনে ক্লিক করার পর আবার ডাউনলোড করার একটি অপশন আসবে। তারপর আপনাকে 'Download' নামক অপশনে পুনরায় ক্লিক করতে হবে।

ধাপ ৪: 'Download' নামক অপশনে ক্লিক করার পর আবার 'Download anyway' আসবে সেখানে ক্লিক করে দিবেন। ক্লিক করার কয়েক মিনিটের মধ্যে দেখতে পারবেন আপনার আসল ভিটমেট অ্যাপটি ডাউনলোড হয়ে গেছে। এবার আপনার ভিটমেট অ্যাপটি ওপেন করার পালা! 

আসল ভিটমেট কিভাবে ডাউনলোড করব জানতে চাই
আসল ভিটমেট অ্যাপটি ওপেন করার সময় লোডিং হবে কয়েক সেকেন্ড সময়ের মতো। লোডিং সম্পূর্ণ হওয়ার পর পারমিশন চাবে। আপনি সুন্দর করে 'Allow' করে দিবেন সবকিছু। তাহলে খুব সহজে এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন। আশা করি আসল ভিটমেট অ্যাপটি কিভাবে ডাউনলোড করবেন সেই ধাপগুলো ভালোভাবে বুঝতে পেরেছেন এবং সফলতার সহিত অ্যাপটি ইন্সটল ও ওপেন করতে সক্ষম হয়েছে।
Next Post Previous Post